প্লাস্টিকের ভেতরে পেট্রোল ভরে আগুন লাগানোর চেষ্টা

লোকসভা নির্বাচনের প্রাক্কালে একটি বাড়িতে প্লাস্টিকের পেট্রোল ভরে আগুন লাগিয়ে দেওয়ার ঘটনায় চাঞ্চল্য


শিলিগুড়ি, নিজস্ব প্রতিনিধিঃ লোকসভা নির্বাচনের আগে প্রায় ১৫ থেকে ২০টি প্লাস্টিকে পেট্রোল ভরে একটি বাড়িতে ছুড়ে মারার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে একালায়। শুধু প্লাস্টিকে পেট্রোল ভরে ছুড়ে মারাই নয় ছুড়ে মেরে আগুন লাগিয়ে দেওয়া ঘটনায় রীতিমতো আতঙ্কিত এলাকাবাসী। লোকসভা নির্বাচনের প্রাক্কালে এমন ঘটনায় ব্যপক চাঞ্চল্যে সৃষ্টি হয়েছে জলপাইগুড়ি লোকসভা কেন্দ্রের শিলিগুড়ির পূর্ব ফকদিই বাড়ির নিচ বস্তি এলাকায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় আশিঘর ফাঁড়ির পুলিশ। ঘটনার তদন্ত শুরু করা হলেও।

আগামীকাল অর্থাৎ বৃহস্পতিবার প্রথম দফায় নির্বাচন। আর জলপাইগুড়ি লোকসভা কেন্দ্রে আগামীকাল নির্বাচন তবে সেই নির্বাচনের প্রাক্কালে এমন ঘটনা। রাজনৈতিক কোন উদ্দেশ্যকে চরিতার্থ করার লক্ষ্য রয়েছে কিনা তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

এবিষয়ে নরেন সরকার বলেন, গতকাল মাঝরাতে পেট্রোল প্লাস্টিকে ভরে বাড়িতে ছুড়ে মারে প্রায় ১৫ প্যাকেট থেকে কুড়ি প্যাকেট পেট্রোল ছুড়ে মারে সেই বাড়িতে। আতঙ্কে রয়েছেন সেই বাড়ির পরিবার। এছাড়াও তিনি বলেন, বুধবার মাঝরাতে পেট্রোল ভরে প্লাস্টিক ছুড়ে মেরে সেই প্লাস্টিকে আগুন ধরিয়ে দেয় দূষ্কৃতীরা।


Warning: include(layout/quick1.php): Failed to open stream: No such file or directory in /home1/esyac846/newsmetro.in/news-details.php on line 144

Warning: include(): Failed opening 'layout/quick1.php' for inclusion (include_path='.:/opt/cpanel/ea-php82/root/usr/share/pear') in /home1/esyac846/newsmetro.in/news-details.php on line 144